পঞ্চগড়ে করোনায় আক্রান্তদের মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন

 পঞ্চগড়ে করোনায় আক্রান্তদের মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন

 পঞ্চগড়ে করোনায় আক্রান্তদের মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন

 

 এএনবি পঞ্চগড়   ঃদেশের অন্যান্য জায়গার মতো মহামারি করোনা পঞ্চগড়ে আঘাত হেনেছে । জেলার পাচঁটি উপজেলাতেই করোনা ভাইরাস ছড়িয়ে পড়ে। ২৭ মে পর্যন্ত এ জেলাতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ৫৫ জনে।
পঞ্চগড় জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ সমন্বিত প্রচেষ্টায় চলমান করোনার প্রার্দুভাবে সবর্ত্র গড়ে তোলা হয় সামাজিক সচেতনতা। সাথে পুলিশ ও গনমাধ্যম কর্মীরা আছে সক্রিয় অবস্থানে। করোনার সর্বশেষ রিপোর্ট লেখা র্পযন্ত মোট ৫৫ জন এই করোনা ভাইরাসে সংক্রমিত হয়। এর মধ্যে পঞ্চগড় সদরে ১৯ জন, দেবীগঞ্জে ২১ জন, তেতুঁলিয়ায় ৭ জন বোদায় ৬ জন এবং আটোয়ারীতে ২ জন। এজেলায় করোনা পজেটিভ রোগী সনাক্ত হয় ১৭ এপ্রিল বলে জানা গেছে।
জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায় ‘ ২৭ মে পর্যন্ত ১০ করোনায় আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। তম্মধ্যে সুস্থ হয়েছেন সদরে ১ জন , তেতুঁলিয়ায় ৪ জন, দেবীগঞ্জে ৩ জন এবং বোদায় ২ জন। এদিকে বোদায় করোনায় সংক্রমিত হয়ে একজন বৃদ্ধা মারা যান। তিনি র্দীঘদিন ধরে হৃদরোগ সহ নানা জটিল রোগে ভুগছিলেন।

এছাড়া প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৪২ জন। এরমধ্যে তেুতুঁলিয়ায় ৩৭,দেবীগঞ্জে ৫ জন। প্রাতিষ্ঠানিক কোয়ান্টোইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৪৩ জন। আইসোলেইশনে আছেন ৫৫ জন।এবং হোম কোয়ারেন্টাইনে ৩২৯ জন। এ পর্যন্ত কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৯৫৩ জন। এদিকে ১০৮৮ ব্যক্তি মধ্যে ১০০৮ জনের নমুনঅ পরীক্ষার ফলাফলে এ র্পন্ত ৫৫ জনের পজেটিভ ফলাফল আসে।এবং নেগেটিভ আসে ৯৫৩ জনের। তবে ৮৮ জনের ফলাফল এখনো আসেনি।