পঞ্চগড়ে করোনায় আক্রান্ত বৃদ্ধের মৃত্যু

    পঞ্চগড়ে করোনায় আক্রান্ত বৃদ্ধের মৃত্যু

    পঞ্চগড়ে করোনায় আক্রান্ত বৃদ্ধের মৃত্যু


  
              এএনবি পঞ্চগড় প্রতিনিধি ঃ পঞ্চগড়ে করোনা আক্রান্ত হয়ে ৮৫ বছর বয়সী আরেক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের সুরুজ আলী নামে ওই বৃদ্ধ মারা যান। এনিয়ে জেলায় দুইজন কৈাভিড-১৯ রোগীর মৃত্যু হলো। শুক্রবার সকালে সিভিল সার্জন ডা ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, তিনি ১২ মে ঢাকা থেকে বাড়ি ফিরেন। ১৬ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ১৯ মে তার করোনা সনাক্ত হয়। ৮৫ বছরের এই বৃদ্ধ আগে থেকেই প্যারালাইসিসসহ নানা জটিল রোগে ভুগছিলেন। তিনি বাড়িতেই স্বাস্থ্য বিভাগের ত্বত্তাবধানে আইসোলশনে ছিলেন। এছাড়া কয়েকদিন আগে বোদা উপজেলার সাকোয়ায় এক সাবেক ইউপি চেয়ারম্যান মারা যান।তিনি দীর্ঘদিন ধরে হৃদ রোগ সহ নানা রোগে ভুগছিলেন।

সিভিল সার্জন ডা ফজলুর রহমান বলেন, সর্বশেষ মারা যাওয়া ৮৫ বছরের বৃদ্ধ আগে থেকেই প্যারালাইজড ছিলেন। এছাড়া তার এজমা ও শ্বাসকষ্টজনিত রোগও ছিল। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফনের প্রক্রিয়া চলছে। জেলায় এ পর্যন্ত এক হাজার ৮ জনের নমূনা পরীক্ষা করে ৫৫ জনের করোনা সনাক্ত পাওয়া যায়। এদের মধ্যে ১০ জন সুস্থ হয়েছেন এবং দুইজন মারা গেছেন।
এছাড়া কয়েকদিন আগে বোদা উপজেলার সাকোয়ায় এক সাবেক ইউপি চেয়ারম্যান মারা যান।