পঞ্চগড়ে এলজিএসপি’র অর্থায়নের টাকায় সাইকেল বিতরন করলেন রেলমন্ত্রী

জেলার ৪৩টি ইউনিয়ন পরিষদের এলজিএসপি’র-৩ প্রকল্পের আওতায় ২০১৮-২০১৯ অর্থবছরের বরাদ্দ থেকে জেলার গরীব মেধাবী ছাত্রীদের জন্য ১ হাজার ৭০০ বাই সাইকেল বিতরণের উদ্যোগ নেন।

পঞ্চগড়ে এলজিএসপি’র অর্থায়নের টাকায় সাইকেল বিতরন করলেন রেলমন্ত্রী

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বাইসাকেল  বিতরণ করেছেন রেলপথমন্ত্রী মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এম,পি। তিনি শনিবার (৪জুলাই) এই সাইকেল বিতরণ করেন। এসময় পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন জেলার ৪৩টি ইউনিয়ন পরিষদের এলজিএসপি’র-৩ প্রকল্পের আওতায় ২০১৮-২০১৯ অর্থবছরের বরাদ্দ থেকে জেলার গরীব মেধাবী ছাত্রীদের জন্য ১ হাজার ৭০০ বাই সাইকেল বিতরণের উদ্যোগ নেন।
করোনা ভাইরাসের কারনে তা স্থগিত থাকে। অবশেষে ৩ মাস পর স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব মেনে এই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পঞ্চগড়ে দেবীগঞ্জ উপজেলায় সাইকেল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে মোট ৩০০ বাই সাইকেল প্রধান করা হয়।

প্রধান অতিথি হিসেবে রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এম,পি বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে; পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ার সাদত সম্রাট, খাদ্য অধিদপ্তরের মহাপরিচাল সারোয়ার মাহমুদ,পঞ্চগড় পুলিশ সুপার মো. ইউসুফ আলী।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক চিশতি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. গিয়াস উদ্দীন চৌধুরী, উপজেলা অওয়ামীলেিগর সমাধারন সম্পাদক মো. হাসনাৎজাজামান চৌধুরী জর্জ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।#